সঠিক সিন্ধান্ত নিতে আমাদের আমদানি রপ্তানি সেবা নিন

সঠিক সিন্ধান্ত নিতে আমাদের আমদানি রপ্তানি সেবা নিন


Posted on: 2020-03-20 02:20:27 | Posted by: eibbuy.com
সঠিক সিন্ধান্ত নিতে আমাদের আমদানি রপ্তানি সেবা নিন

আমাদের আমদানী রপ্তানি বিশেষজ্ঞদের সমন্বয়ে ঘঠিত ওয়েবসাইটে, আপনাকে স্বাগতম ৷ আমার ২০১০ সাল থেকে আমদানি রপ্তানি ব্যবসার সাথে জড়িত। ২০১১ সাল থেকে বিভিন্ন ভাবে সবাইকে সম্পূর্ণ বিনা মূল্যে আমদানি বিষয়ে সেবা দিয়ে আসতেছি। আমদের ফেসবুক পেজ alibaba.com.bd থেকে প্রচুর ফ্যান কে সহযোগিতা করি। বর্তমানে আমদের ফ্যান পেজে ৫০০০+ মত ফলোয়ার এবং লাইক রয়েছে।

আপনাদের জন্য আমাদের YouTube Channel ও ওয়েবসাইটে আমদানী রপ্তানি বিষয়ে প্রচুর মুল্যবান তথ্য দেয়া আছে ৷

২০১০ সাল থেকে আমরা চায়না থেকে পন্য আমদানী করে থাকি ৷ আমাদের দেশে আমদানী ব্যবসা প্রচুর লাভজনক বিধায় অনেকেই এই ব্যবসা শিখতে চাচ্ছেন ৷ গত সাত বছরে প্রচুর নতুন আমদানীকারকে প্রতারিত হতে দেখেছি ৷

অনেকেই অভিযোগ করেন দাম পরিশোধের পর পন্য হাতে পাননা ৷ এগুলি নিয়ে অনেক ভিডিও আছে আমাদের ৷ আমাদের চ্যানেল থেকে দেখে নিতে পারেন ৷

আলিবাবা থেকে যে কোন পণ্য আমদানি করার বিস্তারিত নিয়ম, প্রয়োজনে সেলার এর সাথে কথা বলে দাম নির্ধারণ করা, পণ্য আপনার হাতে আসা পর্যন্ত কত দাম পবে তা জানা, পণ্যের সঠিক HS Code বের করে সঠিক ট্যাক্স জানা, শিপিং চার্জ এসব কিছু জানতে আমাদের সাথে যোগাযোগ করুন। 

বাংলাদেশে এখনও অনেকেই আছেন যারা পণ্য আমদানি করে বার বার সরকারী ট্যাক্সের ঝামেলায় পড়ে সর্বস্বান্ত হয়েছেন। এর কারণ খুজতে গিয়ে অনেকেই নিজের অজ্ঞতাকে দোষারোপ করেছেন। এটা সম্পূর্ণ একটা ভুল ধারণা। কখনই আপনি নিজে সব কিছু জানা সম্ভভ না।যেমন আপনি একটা পণ্যের সঠিক এইস এস কোড কি হবে তা বের করতে যত কষ্ট হবে তার চেয়ে সহজ হবে একজন  সি এন্ড এফের । কারণ তারা এই এইস এস কোড নিয়ে সবসময় কাজ করে।

একজন আমদানি কারককে লাভের মুখ দেখাতে পারে কেবল সি এন্ড এফ Clearing & Forwarding Agents (C&F) Company। কারন কিভাবে আমদানি করলে সকারের  ঝামেলা থেকে রক্ষা পাওয়া যাবে তা কেবল সি এন্ড এফেই বলতে পারবে।

আমাদের প্রচুর সাবস্ক্রাইবার আর ভিজিটরদের মধ্যে অনেকেই আছেন যারা হয়ত কিছু না বুঝেই পণ্য আমদানি করে নিয়ে আসছেন। আমরা আমাদের সকল সাবস্ক্রাইবার আর ভিজিটরদের ঢাকা এয়ারপোর্ট, এবং চট্রগ্রাম পোর্টে সকল প্রকার সি এন্ড এফ সেবা প্রদানের জন্য চালু করেছি সহজ এবং বিশ্বস্ত সি এন্ড এফ কনসাল্টিং ফার্ম ঢাকা সার্ভিস "" Double S Corporation""

এছাড়া আপনি যদি আলিবাবা সম্পর্কে মোটেই ধারণা না থাকে তবে আপনি খুব সহজেই আমাদের দিয়ে চায়না এবং আলিবাবা থেকে পণ্য আমদানি করতে পারবেন । তবে আলিবাবা থেকে পাইকারি পণ্য আমদানি করতে হবে। খুচরা  পণ্য আমদানি করলে লাভ করতে খুব কঠিন হয়। আমরা দুই ভাবে আমদানি করে থাকি। শিপে চট্টগ্রাম পোর্ট দিয়ে আর বিমানে এয়ারপোর্ট দিয়ে ।

ফেসবুকে আমাদের সরাসরি আলিবাবা থেকে আপনার পছন্দের পণ্যের লিঙ্ক মেসেজ করুন এখানে ক্লিক করে

আমাদের সাথে মোবাইলে যোগাযোগ করুন অথবা ইমেইল করুন 01310-576357

md.shafiullah08@gmail.com


Related Post

জনপ্রিয় পণ্য

সাম্প্রতিক পণ্য

Leave a Comment:

Comment as:

alibaba & Import Export expert

সি এন্ড এফ, আমদানি, আলিবাবা নিয়ে যেকোনো সমস্যায় আমাকে ফেসবুকে মেসেজ করুন

এখানে ক্লিক করুন
2017 © 2021 eibbuy. All Rights Reserved.
Developed By Takwasoft