Aliexpress থেকে সত্যই কি পণ্য ডেলিভারি দেয় ??

Aliexpress থেকে সত্যই কি পণ্য ডেলিভারি দেয় ??


Posted on: 2020-03-21 23:14:25 | Posted by: eibbuy.com

 যারা প্রথম Aliexpress থেকে আমাদানি করে ব্যবসা করতে চান তাদের অনেকেরই অভিযোগ থাকে যে Aliexpress পণ্য অর্ডার করে কোন পণ্য পাননাই।
এটা খুবই হতাশা জনক কথা। আপনি যখন দেখবেন আপনার ট্র্যাকিং অনুযায়ী সকল পণ্য বাংলাদেশে চলে এসেছে কিন্তু মাসের পর মাস অপেক্ষা করেও আপনি  কাঙ্ক্ষিত পণ্য পান নাই, তখন  Aliexpress কে দোষারোপ করা ছাড়া আর কোন গতি থাকেনা। আজকের পোষ্টে আমি আপনাদের দেখানোর চেষ্টা করবো
সত্যই কি Aliexpress থেকে পণ্য ডেলিভারি দেয় নাকি ওরা পেমেন্ট নিয়ে পণ্য নিয়ে বাট পারি করে।

প্রথমে জেনে নেই কিভাবে Aliexpress.com থেকে পণ্য ডেলিভারি দেয়া হয়?

Aliexpress.com থেকে পণ্য থেকে বিভিন্ন ভাবে পণ্য ডেলিভারি দেয়া হয় তার মধ্যে অন্যতম PS, FedEx, DHL, TNT, EMS, TOLL, e-EMS, ePacket,  China Post Registered Air Mail, China Post Air Parcel,
China Post Ordinary Small Packet Plus, HongKong Post Air Mail, HongKong Post Air Parcel, Singapore Post,  Swiss Post, Sweden Post, Russian Air, Special Line-YW, DHL Global Mail and S.F. Express etc.
আসলে Aliexpress.com থেকে পণ্য খুব নিরাপদ ক্যারিয়ারে করে পাঠানো হয়। যাতে সেলার বা বায়ার কেউ ক্ষতির সম্মুখীন না হতে হয়।
Aliexpress.com তাদের সেলার দের জন্য বিশেষ এক ধরণের ডেলিভারি সিস্টেম চালু করেছে যাতে বায়ার কে অতিরিক্ত টাকা খরছ করতে না হয়।
তবে কেউ চাইলে চাইলে অধিক টাকা খরচ করে UPS, FedEx, DHL, TNT, EMS, TOLL, e-EMS দিয়ে পণ্য আমদানি করতে পারবেন।
সাধারনত Aliexpress.com থেকে পণ্য পোষ্ট অফিসের মাধ্যমে পাঠানো হয়। এক্ষেত্রে ePacket,
China Post Registered Air Mail, China Post Air Parcel,  China Post Ordinary Small Packet Plus, HongKong Post Air Mail, HongKong Post Air Parcel, Singapore Post,  Swiss Post পোষ্ট গুলি ব্যবহার করা হয়। তাহলে পণ্য কোথায় গেল?? আসুন জেনে নেই Aliexpress.com থেকে পণ্য সত্যই কি ডেলিভারী দেয়?

Aliexpress.com থেকে পণ্য সত্যই কি ডেলিভারী দেয়?  
Aliexpress.com থেকে পণ্য ১০০% ডেলিভারি দেয়। প্রতি হাজারে দুই একটা মিস হতে পারে। তবে মিস হলে টাকা ফেরত দিবে তারা। আসল সমস্যা হলো আমদের পোষ্ট অফিসে।
আসলে আমাদের পোষ্ট অফিস আপানকে পণ্যটি ডেলিভারি দেয়না।
আপনি অর্ডার করার আগে অবশ্যই আপনার পোষ্ট অফিসের পিয়ন কে বলে দিবেন। আপনার নামে কোন প্যাকেট আসলে যেন টা আপনাকে পৌঁছে দেয়া হয়। চেষ্টা করবেন গ্রামের পোষ্ট অফিসের ঠিকানা না দিয়ে মফস্বলের কোন পোষ্ট অফিসের ঠিকানা দিতে। তবে টেস্ট করার জন্য আপনি প্রথমে ১ ডলারের পণ্য অর্ডার করে দেখতে পারেন। এর পর বেশী পরিমাণে পণ্য অর্ডার করবেন। 


Related Post

জনপ্রিয় পণ্য

সাম্প্রতিক পণ্য

Leave a Comment:

Comment as:

alibaba & Import Export expert

সি এন্ড এফ, আমদানি, আলিবাবা নিয়ে যেকোনো সমস্যায় আমাকে ফেসবুকে মেসেজ করুন

এখানে ক্লিক করুন
2017 © 2024 eibbuy. All Rights Reserved.
Developed By Fluttertune react js next js