Monday, December 16, 2019

ঢাকার কোথায় টি শার্ট প্রিন্ট করানো যায় এবং খরচ কেমন পড়বে? T-Shirt Printing Service in Dhaka




ঢাকার কোথায় টি শার্ট প্রিন্ট করানো যায় এবং খরচ কেমন পড়বে
ঢাকার কোথায় টি শার্ট প্রিন্ট করানো যায় এবং খরচ কেমন পড়বে
টি শার্টের ব্যবহার এবং ব্যবসা দিন দিন জনপ্রিয় হয়ে উঠতেছে। অনেকেই আজকাল টি শার্টের ব্যবসা শুরু করেছেন । এই টি শার্টের ব্যবসা করার জন্য টি শার্ট প্রিন্ট করাটা খুব জরুরী । আজকের পোষ্টে আমি আলোচনা করবো ঢাকার কোন মার্কেট থেকে কম খরছে টি শার্ট প্রিন্ট করা যাবে।

টি শার্ট প্রিন্ট করার জন্য রাজধানীর ফুলবাড়িয়া ছাড়াও ঢাকার চকবাজার, নীলক্ষেত, কাঁটাবনের বিশ্ববিদ্যালয় মার্কেট, আজিজ সুপার মার্কেট,  মৌচাক মার্কেট ও মীরপুরের কিছু এলাকা রয়েছে। অনলাইনেও নানা প্রতিষ্ঠান আছে যারা টি শার্ট প্রিন্ট করে দেয়।  আপনি চাইলে তাদের সাথেও যোগাযোগ করতে পারেন।

শুধু টি শার্ট প্রিন্ট করাতে চাইলে স্ক্রিন প্রিন্টে প্রতিটি রঙের জন্য আলাদা করে খরচ পড়বে। প্রতি রঙের স্ক্রিন প্রিন্টের জন্য ৫ থেকে ১০ টাকার মতো খরচ হয়।



 যদি চান টি শার্ট প্রিন্ট সহ পুরো টি-শার্টের জন্য একবারেই টাকা দিতে চান, সেটাও সম্ভব। এ ক্ষেত্রে টি-শার্ট প্রতি ১০০-২০০ টাকার মতো পড়বে। সংখ্যায় বেশি অর্ডার দিলে খরচ কমে আসবে।
সাধারণত এক থেকে তিন দিনের মধ্যেই টি শার্ট প্রিন্ট দিয়ে দেওয়া হয় । 

ক্যনভাস নামের একটি প্রতিষ্ঠান টি শার্ট প্রিন্ট করে থাকে। আরামবাগে প্রতিষ্টান তাদের। টি শার্ট প্রিন্ট সহ যাবতীয় অফিস স্টেশনারী ও মার্কেটিং টুল ডিজাইন ও প্রিন্ট করে থাকে। Canvasdpp


এছাড়া গুলিস্তানে টুইন টাওয়ারের উপরে অনেক স্ক্রিন প্রিন্টের দোকান আছে যেখানে আপনি টি শার্ট প্রিন্ট করাতে পারবেন ।

No comments:

Post a Comment