আলিবাবা বাংলাদেশ সার্ভিস ।। Alibaba Bangladesh Service

আলিবাবা বাংলাদেশ সার্ভিস ।। Alibaba Bangladesh Service


Posted on: 2020-03-17 13:41:54 | Posted by: eibbuy.com

ধন্যবাদ আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য। আপনি আমাদের এই পোষ্টটি পড়ে বুঝতে পারবেন আমারা আলিবাবা নিয়ে বাংলাদেশে কি ধরনের সেবা দিয়ে থাকি। মুলত বাংলাদেশে আলিবাবার কোন সোরুম বা অফিস নেই।


আমারা অনেক দিন ধরে বাংলাদেশে আলিবাবা থেকে পণ্য আমদানি করে থাকি সেজন্য আমাদের আলিবাবা নিয়ে অনেক ভালো অভিজ্ঞটা আছে । অনেকেই আছেন যারা আলিবাবা থেকে পণ্য আমদানি করতে চান কিন্তু সঠিক দিক নির্দেশনা পাচ্ছেন না ।আমরা আপনাদের হেল্প করতে পারি।


যাদের আমদানি লাইচেঞ্চ, টিন , ভ্যাট নাই তারা আমাদের দিয়ে আলিবাবা থেকে পণ্য আমদানি করাতে পারবেন।


আলিবাবা থেকে এক পিস বা দুই পিস পণ্য আমদানি করা খুব কঠিন। আপনি চাইলে তারা আপনাকে স্যাম্পল হিসাবে বিভিন্ন কুরিয়ার সার্ভিসের মধ্যমে এসব পণ্য পাঠাবে । কিন্তু কুরিয়ারের খরছ অনেক বেশি । প্রতি কেজি ২০০০-৩০০০ টাকা পড়বে । আলিবাবা থেকে পণ্য বেশি পরিমানে আমদানি করতে হবে।


এবার মূল কথায় আসি, আপনারা অনেকেই বিভিন্ন লিঙ্ক পাঠিয়ে বলেন যে এই পণ্যের দাম কত । আসলে একটা পণ্যের দাম নির্ধারণ করতে হলে বিভিন্ন বিষয় খেয়াল করতে হয়। প্রথমে পণ্যের ক্রয় মূল্য সাথে পণ্যের ট্যাক্স, ভাড়া ইত্তাদি। এজন্য একটা পণ্যের দাম নির্ধারণ করতে অনেক সময় ব্যায় হয়। 


আপনারা জানেন যে আমরা ঢাকা এয়ারপোর্ট ও চট্টগ্রাম পোর্টে পণ্য খালাসে সহযোগিতা করে থাকি। আপনি যদি কুরিয়ার (DHL, FedEx) বা অন্য কোন মাধ্যমে পণ্য আমদানি করে ট্যাক্স জটিলতার সম্মুখীন হন তবে আমাদের সহযোগিতা নিতে পারেন। 


আমাদের মোবাইল নাম্বারঃ ০১৩১০-৫৭৬৩৫৭

ইমেইলঃ  md.shafiullah08@gmail.com




Related Post

জনপ্রিয় পণ্য

সাম্প্রতিক পণ্য

Leave a Comment:

Comment as:

alibaba & Import Export expert

সি এন্ড এফ, আমদানি, আলিবাবা নিয়ে যেকোনো সমস্যায় আমাকে ফেসবুকে মেসেজ করুন

এখানে ক্লিক করুন
2017 © 2024 eibbuy. All Rights Reserved.
Developed By Fluttertune react js next js