ক্রয় বিক্রয় করুন পাইকারি বাজার থেকে

ক্রয় বিক্রয় করুন পাইকারি বাজার থেকে


Posted on: 2020-06-07 17:33:41 | Posted by: Shafiullah

পাইকারি বাজার কি ?

বাংলাদেশে পাইকারি বাজার বলতে আমরা বুঝি যেখানে সকল প্রকার পণ্য পাইকারি সেল করা হয়। এই পাইকারি সেল মানে হলো খুচরা পণ্য না।

যেমন বাংলাদেশে কাওরান বাজার হলো পাইকারি বাজার । এই বাজার অনেক ধরনের পণ্য যেমন মুদি মালামাল, কাঁচা মাল ইত্যাদি পণ্যের পাইকারি বাজার । আবার ঢাকার চক বাজার ও পাইকারি বাজার । এখানে অনেক ধরনের পণ্য আপনি খুচরা আর পাইকারি ক্রয় করতে পারবেন।

বাংলাদেশের সবচেয়ে বড় পাইকারি বাজার কোথায় ?

আসলে বাংলাদেশে অনেক বড় বড় পাইকারি বাজার আছে । যেমন চাল, ডাল ইত্যাদি পণ্যের জন্য চট্টগ্রামের খাতুন গঞ্জ বিখ্যাত। আবার শাকসবজি, মাছ মাংস ইত্যাদির জন্য ঢাকার কাওরান বাজার পাইকারি বাজার হিসাবে বিখ্যাত। এভাবে প্রত্যেকটা জেলা উপজেলা শহরে অনেক পাইকারি বাজার আছে। এখান থেকে সকল পণ্য আপনি পাইকারি হিসাবে ক্রয় করতে পারবেন।

অনলাইন পাইকারি বাজার

বাংলাদেশে এখনো তেমন কোন অনলাইন পাইকারি বাজার গড়ে উঠেনি যেখান থেকে আপনি ব্যবসা করার জন্য পাইকারি পণ্য ক্রয় করতে পারবেন। অনলাইনে পাইকারি বাজার হিসাবে বর্তমানে eibbuy.com চালু করেছে তাদের কার্যক্রম। এখানে অনেক সাপ্লায়ার তাদের পণ্য পাইকারি বিক্রি করার জন্য বিজ্ঞাপন দিয়ে থাকে আর ক্রেতারা ফোনে বা ই-মেইলে যোগাযোগ করে পণ্য সারা দেশে ক্রয় বিক্রয় করে থাকে। বর্তমানে হাজারের উপর পণ্য সাপ্লায়ার রা বিজ্ঞাপন দিয়েছে। এসব সাপ্লায়াররা পাইকারি বাজার হিসাবে ধীরে ধীরে eibbuy.com কে তাদের পাইকারি বাজার হিসাবে গড়ে তুলতেছে। অনলাইন পাইকারি বাজারে আপনি আপনার পণ্যের বিজ্ঞাপন দিতে পারবেন একদম ফ্রিতে ।

পাইকারি কাঁচা বাজার

পাইকারি কৃষি পণ্য ক্রয় করতে ভিজিট করতে পারেন eibbuy.com । পাইকারি আম কর‍্য করতে ভিজিট করুন পাইকারি সুরমা ফজলি আম । পাইকারি শুটকি মাছ ক্রয় করতে ভিজিট করতে পারেন কোরাল মাছের শুটকি । পাইকারি গুড়া মশলা ক্রয় করতে ভিজিট করুন পাইকারি প্যাকেটজাত গুড়া মরিচ । এছাড়া আপনি যদি পাইকারি শিং মাছের পোনা ক্রয় করতে চান ভিজিট করুন দেশি শিং মাছের পোনা পাইকারি ফুলের মধু ক্রয় করতে ভিজিট করতে পারেন মিশ্রফুলের প্রাকৃতিক মধু


জনপ্রিয় পণ্য

সাম্প্রতিক পণ্য

Leave a Comment:

Comment as:

alibaba & Import Export expert

সি এন্ড এফ, আমদানি, আলিবাবা নিয়ে যেকোনো সমস্যায় আমাকে ফেসবুকে মেসেজ করুন

এখানে ক্লিক করুন
© 2020 eibbuy. All Rights Reserved.
Developed By Takwasoft