নগদ মোবাইল ব্যাংকিং সুবিধা, চার্জ এবং খরচ Nogod Details

নগদ মোবাইল ব্যাংকিং সুবিধা, চার্জ এবং খরচ Nogod Details


Posted on: 2020-03-17 13:31:18 | Posted by: eibbuy.com
নগদ মোবাইল ব্যাংকিং সুবিধা, চার্জ এবং খরচ Nogod Details

বাংলাদেশের ডাক বিভাগ যুগ যুগ ধরে গ্রাহকদের বিভিন্ন আর্থিক সেবা প্রদান করে আসছে । সম্প্রতি চালু করা 'নগদ মোবাইল ব্যাংকিং' Nogod Mobile Banking সেবা সবচেয়ে আলোচিত একটি।  খুচরা প্রজায়ে প্রান্তিক ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীদের জন্য 'নগদ মোবাইল ব্যাংকিং' হচ্ছে দারুণ একটি সুযোগ। প্রতি দিন ৫০ হাজার টাকা পর্যন্ত লেনদেনের সুযোগ


আপনার উৎপাদিত যে কোন পণ্য বাংলাদেশের সবচেয়ে বড় বি টু ওয়েবসাইট, অনলাইন পাইকারি বাজারে ফ্রিতে বিক্রি করুন। রেজিস্টার হতে ক্লিক করুন

থাকায় "নগদ মোবাইল ব্যাংকিং" Nogod Mobile Banking প্রান্তিক এলাকার ছোট ছোট ব্যবসায়ীদের আর্থিক লেনদেনের প্রয়োজনীয়তা মেটাতে সুযোগ তৈরি করতেছে।  পাশাপাশি সংশ্লিষ্ট গ্রাহক চাইলে 'নগদ মোবাইল ব্যাংকিং' থেকে নির্দিষ্ট দিন তারিখ পর্যন্ত কত লেনদেন করেছেন তাও জানতে পারবেন। ফলে দেশের বড় একটা অংশ আর্থিক লেনদেন যেটি ব্যাংকিং চ্যানেলের বাইরে ছিল সেটি নগদের মাধ্যমে একটি যথোপযুক্ত কাঠামোর আওতায় আসবে।

ঢাকা এয়ারপোর্টে বা চট্টগ্রাম পোর্টে আমদানি করা পণ্যের কাস্টমস ক্লিয়ারিং করতে সি এন্ড এফ দরকার হলে আমাদের সাথে যোগাযোগ করুন । সি এন্ড এফ

Nogod Mobile Banking নগদ মোবাইল ব্যাংকিং এর সুবিধা

ডাক বিভাগের এই নগদ মোবাইল ব্যাংকিং সেবা ব্যবহার করলে গ্রাহক ক্যাশ ইন অথবা ক্যাশ আউট এর ক্ষেত্রে গ্রাহক প্রতিবার সর্বোচ্চ ৫০ হাজার টাকা এবং সর্বমোট ১০ বারে আড়াই লাখ টাকা দৈনিক লেনদেন করতে পারবেন। এভাবে মাসে সর্বোচ্চ ৫ লাখ টাকা ক্যাশ ইন অথবা ক্যাশ আউট করতে পারবেন সর্বোচ্চ  ৫০ বারে।

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন পাইকারি বাজার থেকে পাইকারি ষ্টেশনারী আইটেম ক্রয় করতে ভিজিট করুন পাইকারী ষ্টেশনারী আইটেম


নগদ মোবাইল ব্যাংকিং সুবিধা

নগদ অ্যাকাউন্ট এর মাধ্যমে গ্রাহকরা শুধু ক্যাশ ইন, ক্যাশ আউট নয়, সেন্ড মানি, টপ আপ মোবাইল অ্যাকাউন্ট রিচার্জ) সুবিধাও গ্রহণ করতে পারবেন। ক্যাশ ইন এর জন্য গ্রাহককে কোন ধরনের চার্জ প্রদান করতে হবে না।

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন পাইকারি বাজার থেকে পাইকারি গার্মেন্টস আইটেম ক্রয় করতে ভিজিট করুন গার্মেন্টস আইটেম


নগদ মোবাইল ব্যাংকিং চার্জ / নগদ মোবাইল ব্যাংকিং খরচ

ক্যাশ আউটের ক্ষেত্রে গ্রাহককে প্রতি হাজারে ১৮ টাকা নগদ মোবাইল ব্যাংকিং খরচ প্রদান করতে হবে। নগদ অ্যাপ এর মাধ্যমে ক্যাশ আউট করা হলে প্রতি হাজারে ১৭ টাকা নগদ মোবাইল ব্যাংকিং খরচ প্রযোজ্য হবে।

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন পাইকারি বাজার থেকে পাইকারি টুলস এবং হার্ডওয়্যার ক্রয় করতে ভিজিট করুন ভোগ্য পণ্য

ডাক বিভাগ সূত্রে জানা গেছে প্রাথমিকভাবে জেলা ও উপজেলা পর্যায় নগদ সেবার আওতায় আসছে। পরবর্তী সময়ে ইউনিয়ন ও গ্রাম পর্যায়ের শাখাগুলোকে এ সেবার আওতায় আনা হবে। নগদে এখন পর্যন্ত ক্যাশইন, ক্যাশ আউট, সেন্ড মানি এবং মোবাইল ফোনের ব্যালেন্স টপ-আপ ইত্যাদি করা যাচ্ছে। আগামীতে আরও প্রয়োজনীয় ফিচার যোগ করা হবে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।


Related Post

জনপ্রিয় পণ্য

সাম্প্রতিক পণ্য

Leave a Comment:

Comment as:

alibaba & Import Export expert

সি এন্ড এফ, আমদানি, আলিবাবা নিয়ে যেকোনো সমস্যায় আমাকে ফেসবুকে মেসেজ করুন

এখানে ক্লিক করুন
2017 © 2024 eibbuy. All Rights Reserved.
Developed By Fluttertune react js next js