200$-300$ প্রতি মাসে!!! প্রতিদিন মাত্র ১০-১৫ মিনিট সময় ব্যয় করে। আসলেই কি সম্ভব??

200$-300$ প্রতি মাসে!!! প্রতিদিন মাত্র ১০-১৫ মিনিট সময় ব্যয় করে। আসলেই কি সম্ভব??


Posted on: 2020-03-22 00:46:55 | Posted by: Shafiullah
200$-300$ প্রতি মাসে!!! প্রতিদিন মাত্র ১০-১৫ মিনিট সময় ব্যয় করে। আসলেই কি সম্ভব??

অবাক হলেও সত্যি। আজকাল এসব লেখা ফেসবুকে প্রচুর দেখা যায়। কিন্তু আসল কাহিনী কি ?? সত্যই কি পাওয়া যায় ?? নাকি সময় আর অর্থ দুটোই নষ্ট।


সেদিন ফেসবুকে একটা পোস্ট দেখলাম ২০০$-৩০০$ প্রতি মাসে!!! মাত্র ১০-১৫ মিনিট সময় ব্যয় করে। bKash এর মাধ্যমে টাকা তুলতে পারবেন। তাছাড়া অ্যাকাউন্ট খোলার সাথে বোনাস তো আছেই!

আপনাদের কাছে উপস্তাহপনের  জন্য আমি কাজ টা শুরু করি। প্রথমে বলে রাখি, আজকে আমি জাস্ট আপনাদের জানার জন্য লিখছি। অন্য কিছু না। আপনি যদি মনে করেন পারবেন তবে শুরু করেন না হলে দরকার নাই।


সাইট টি হলো makearn.com । সাইন আপ করা একদম সহজ। অল্প কিছু তথ্য চাইবে। তবে রেফারেল হিসাবে এই ME82798 কোড টা দিতে পারেন। সাইন আপ করার পর একটা নতুন উইন্ডো আসবে।

এবারের কাজ হলো আপনার ইমেইল টা ভেরিফিকাশন করা। ইমেইল খুললে দেখবেন আপনার ইমাইলে একটা ইমাইল আসবে। জাস্ট কন্তিনিউ করুন। কিন্তু এই ভেরিফিকাশন ফাইনাল না। ১৬০০ টাকা দিয়ে

ফাইনাল ভেরিফিকাশন করেত হবে। এটা হলো এই সাইটের সবচেয়ে বড় ঝামেলা। টাকা না দিলে ১০ দিন পরে আপনার আকাউন্ট ডি একটিভ করে দিবে।

তবে ২০ দিন কাজ করলে এই টাকা আপনি আয় করে নিতে পারবেন। বিকাশে টাকা পাঠিয়ে দিলে ওরাই একটিভ করে দিবে।


একাউন্ট করার ব্যপারে makearn.com ৫/১০ মার্ক পাবে। কারন ১৬০০ টাকা অনেকের পক্ষেই দেয়া সম্ভব হয় না। আবার ১৬০০ টাকা দিয়ে রেজিস্ত্রাসন করলে আপনি এক টানা দুই মাস কাজ করতে হবে। কারন

৫০ ডলার না হলে আপনি টাকা উত্তোলন করতে পারবেন না। ৬০ ডলার উত্তোলন করতে পারলে আপনি ২০ ডলার খরচ বাদ দিলে ৪০ ডলার আয় করতে পারবেন।

৪০ ডলার আয় করতে ৬০ দিনে ৬০ ঘণ্টা লাগবে। ৪০ ডলারে আপনি পাবেন ৩২০০ টাকা। প্রথম দুই মাসে প্রতি মাসে পাবেন ১৬০০ টাকা করে। এর পরে নিয় মিত কাজ করলে প্রতি মাসে ২৪০০ টাকা আয় করা সম্ভব।


এবার সাইট টি নিয়ে কথা বলি। makearn.com এটি একটি ভিডিও প্রমোশন সাইট । কিছু ইউটিউব চ্যানেল আছে যারা তাদের ভিডিও রাঙ্ক করার জন্য makearn.com/ ভিডিও প্রমোশন সাইটটি

ব্যবহার করে । এসব সাইট হাই সি পি সি নিয়ে কাজ করে। তবে এসব সাইটে কোন বিজ্ঞাপন নাই। কারন এরা এখনো এ্যডসেন্স অনুমতি পায় নাই।  ইউটিউবের নতুন ভিডিও কন্ডিশন অনুযায়ী

এক বছরে ২৪০০০০ মিনিট যদি কারো ওয়াচ টাইম না থাকে তবে সে এ্যডসেন্স অনুমতি পাবেনা। এজন্য তারা এই কাজটি করে চ্যানেলের ভিও বাড়ায়। এর ডোমেইন নেমছিপ নেয়া। অফিসিয়াল কোন ঠিকানা নাই।

তবে ভেরিফিকাসনের টাকা পাঠানোর তথ্য অনুযায়ী এটা  USA থেকে কেউ অপারেট করে। বাংলাদেশে এক দুই জন প্রতিনিধি আছে।ভিডিও ভিউ এবং কাজ করা খুব সহজ। আর কাজের টাকা সাথে সাথে যোগ হবে।

সাইটের নেভিগেসন অনুযায়ী makearn.com ১০০/১০০ মার্ক পাবে।


কিভাবে কাজ করতে হয় ??

এখানে আপনার কাজ হল প্রতিদিন মাত্র ২০ টি করে ভিডিও দেখা। একটি ভিডিও মাত্র ৩ মিনিট করে দেখলেই হবে। এভাবে ২০ টি ভিডিও দেখলে আপনি পাবেন ১$ বা ৮০ টাকা।

২০ টি ভিডিও দেখতে আপনার মোট সময় লাগবে ৬০ মিনিট । তবে একসাথে সব গুলিতে ক্লিক করলে নতুন নতুন উইন্ডো খুললে আপনি ১০-১৫ মিনিটে সব গুলি ভিডিও দেখতে পারবেন। প্রতি দিন ৮০ টাকা হলে

মাসে ২৪০০ টাকা পাবেন। কিন্তু এসব কাজ আপনাকে কম্পিউটারে করতে করতে হবে। মোবাইলে এক সাথে এত গুলি উইন্ডো খোলা  সম্ভব হয়না।


কোন কাজ জানা লাগবে কি?

না। এখানে কাজ করতে আপনার কোন অভিজ্ঞতার প্রয়োজন নেই

এ কাজটির জন্য আপনার যা যা লাগবেঃ

১. কম্পিউটার/ল্যাপটপ/এন্ড্রোয়েড মোবাইল;

২. ইন্টারনেট সংযোগ (wifi/broadband)যারা wifi/broadband । যেহেতু ইন্টারনেট ব্যাবহার খুব ব্যয় সাপেক্ষ, তাই যারা broadband

ব্যবহার করেন না তাদের পক্ষে এক ঘণ্টা ভিডিও দেখা অনেক সময় ঝামেলা হয়ে দাড়ায়। তবে ৩ জি তে সমস্যা হবে না।

৩. মোবাইলের জন্য Chrome ব্রাউজারটি ব্যবহার করতে হবে । ল্যাপটপ বা কম্পিউটারে যেকোনো ব্রাউজারই হলেই  চলবে ৷


কিভাবে ২০০$-৩০০$ ডলার প্রতি মাসে ইনকাম করতে পারবেন ??

এই আয় আপনি পাবেন রেফারেল থেকে । আপনি আপনার রেফারেলের আয় থেকে ১০% কমিশন পাবেন। মনে করেন, আপনার রেফারেল (REFERRAL)  আছে ৬০ জন ।

তাহলে আপনি রেফারেল থেকে প্রতিদিন পাবেন ৬$ ডলার (১$ এর ১০%= ০.১, ০.১x৬০ জন) তার মানে রেফারেল থেকে আপনার ১ দিনের আয় ৬$ + আপনার নিজের আছে ১$ = মোট ৭$ ডলার ।

সবাই নিয়মিত কাজ করলে প্রতিমাসে ৭$ x ৩০ = ২১০$ ডলার । আর রেফারেল ৬০ জনের বেশি হলে তো কথাই নেই !


রেফারেল (REFERRAL) কিভাবে হয় ??

আপনি অ্যাকাউন্ট খোলার পর  makearn.com/ আপনাকে একটি কোড দিবে। কেউ যদি অ্যাকাউন্ট খোলার সময় আপনার এই কোডটি ব্যবহার করে, তাহলে সে আপনার রেফারেল (REFERRAL)

হিসাবে গণ্য হবে। আপনার রেফারেল আপনার মোবাইল নাম্বার ও উনি দেখতে পাব। যাতে ও আপনার সাথে দ্রুত যোগাযোগ করতে পারে।


কোথায় পাবেন রেফারেল (REFERRAL)

রেফারেল (REFERRAL)পাওয়া অবশ্যই কঠিন  কাজ। আপনি ৬০ জন রেফারেল (REFERRAL)যোগার করতে অনেক কষ্ট করতে হবে। ফেসবুকের বিভিন্ন গ্রুপে পোস্ট করে, ইউটিউবে ভিডিও পোস্ট করে প্রমান সহ দিতে পারলে আরও ভালো হবে।  তবে দুই চার পাঁচ জন সহজেই পাবেন। কিন্তু ১৬০০ টাকা দিয়ে একটিভ করাটা অনেক দুঃসাধ্য ব্যাপার।


সত্যই কি ২০০ ডলার আয় করা সম্ভব?

সম্ভব তবে কিছু দিন  পর আগ্রহ  রাখতে পারবেন না। তখন সব ছেড়ে দিয়ে পালাবেন। কারন এটা কোন স্থায়ী সমাধান না। এটার পিছনে আপনাকে প্রচুর সময় দিতে হবে।

 


জনপ্রিয় পণ্য

সাম্প্রতিক পণ্য

Leave a Comment:

Comment as:

alibaba & Import Export expert

সি এন্ড এফ, আমদানি, আলিবাবা নিয়ে যেকোনো সমস্যায় আমাকে ফেসবুকে মেসেজ করুন

এখানে ক্লিক করুন
2017 © 2021 eibbuy. All Rights Reserved.
Developed By Takwasoft